আমাদের সম্পর্কে

আমরা কি খাচ্ছি তা কি আমরা জানি?

মানুষের বেঁচে থাকার অন্যতম নিয়ামক খাদ্য। খাদ্য ছাড়া মানুষ বাঁচতে পারে না। সেই খাদ্য যদি নিরাপদ না হয়, তাহলে ভেজাল খাদ্য খেয়ে মানুষের জীবনহানিও ঘটতে পারে। ফলে প্রতিটি মানুষই নিরাপদ ভেজালমুক্ত খাবার খেতে চায়। কিন্তু বর্তমানে দেশে যেভাবে ভেজালের আগ্রাসন চলছে, তাতে নিরাপদ খাদ্য প্রাপ্তি অনেকাংশেই কঠিন হয়ে পড়েছে। অথচ নিরাপদ খাদ্য প্রাপ্তি মানুষের মৌলিক অধিকার। নিরাপদ খাদ্যকে নিশ্চিত করা সম্ভব না হলে মানুষকে স্বাস্থ্যঝুঁকিতে পড়তে হবে।

নিরাপদ খাবার আবার কোনটি? অর্গানিক ফুডকে বলা হচ্ছে সেই ধরনের খাদ্য। বিশ্বব্যাপী এ নিয়ে চলছে ব্যাপক প্রচারণা। বাংলাদেশে না হলেও বহির্বিশ্বে এখন টক অব দ্য ইস্যু অর্গানিক ফুড।

Purely Seal

Numbers Speak For Themselves!

Curated Products
4800 +
Curated Products
+
Product Categories
+
খাদ্যে বিষক্রিয়া থেকে আমাদেরকে এবং আমাদের সন্তানদরে বাচাতে হবে, এবং আমাদের শরীরযন্ত্র যেমন আদি নিয়মে চলছে তাই আমাদের খাবারও হতে হবে আদি নিয়মে উতপাদিত। এজন্য আমাদের সচেতন হওয়ার এখনই সময়।

অর্গানিক ফুড কি?

অর্গানিক ফুড হলো তাই যা উৎপাদনে কোনো রাসায়নিক সার, বিষ, কীটনাশক ব্যবহার করা হয় না। রক্ষণাবেক্ষণেও কোনো কেমিক্যাল ব্যবহার করা হয় না। এক কথায়, একেবারেই প্রাকৃতিকভাবে উৎপাদিত খাদ্যশস্য, শাকসবজি, মাছ, মাংস, দুধ, ডিমকে অর্গানিক ফুড বলে।

পিউরলি ফ্রেশ ফুডে স্বাগতম!

পিউরলি ফ্রেশ ফুড